Freezing Ambulance Service In Dhaka, Bangladesh

Freezing ambulance service লাশ সংরক্ষন ও পরিবহনের জন্য দেওয়া হয়। আমাদের রয়েছে উন্নত মানের জাপানের ডায়না ফ্রিজার ভ্যান। ২৪ ঘন্টা সার্বিস দেওয়াহয়। 

আামাদের সার্বিস 

ঢাকা সহ সকল জেলায় রোগী ও লাশ পরিবহনে এসি/ নন-এসি এ্যাম্বুলেন্স, লাশবাহী ফ্রিজার ভ্যান এবং Life support ICU, CCU, NICU Ambulance সার্বিস দেওয়া হয়। 

সুযোগ সুবিধা সমূহঃ 

২৪/৭ ঘন্টা সাপোর্ট
এসি/ নন-এসি ব্যবহারের সুবিধা
লাশবাহী ফ্রিজার সেবা 
লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্সর সাথে ডাক্তার প্রদান 

লাশবাহী ফ্রিজার গাড়ি 

Freezing-Ambulance-service-in-Dhaka-shikder-ambulance-freezing-Van
Freezing-ambulance-service-in-Dhaka-freezing-ambulance-01

Freezing Ambulance Service

A freezer ambulance is a dead body carrier ambulance. It has a frozen box. The freezer ambulance can keep the corpse intact for several hours and days. People who want to keep their relatives’ corpses intact or free from germs or viruses for several hours or several days can hire our fridge ambulance. Sometimes you need this ambulance service if the bodies come from abroad or you have to stay for more than 12 hours before burying them.

The fridge ambulance has a freezer box and the body shape features that the coffin can carry. The ventilation system is good to keep the air inside the ambulance refreshed. Always alert for trained drivers and assistant services. Necessary fuel is stored so that ambulance engines never stop because there is a shortage of diesel pumps in rural areas. 

Freezer Ambulance Service Provider

We provide latest model Japani Dyna Freezer ambulance. The freezer ambulance service provide all districts of Bangladesh from Dhaka. Freezing ambulance service is always available in Dhaka. We are always ready to provide any types Emergency ambulance service for you or people. When you need a Freezing ambulance service then just a call is enough to us, We will provide in a few minutes after your confirmed.

24/7 Hours ambulance service provider company in Dhaka with all districts of Bangladesh. You may rent any type ambulance with Freezer ambulance or Van in anytime from anywhere. We are always ready to provide service for you. 

লাশবাহী ফ্রিজার গাড়ি কেন ব্যবহার করবেন? 

লাশবাহী ফ্রিজার গাড়ি লাশ পরিবহন ও দীর্ঘ সময় সংরক্ষন করে রাখার জন্য ব্যবহার করা হয়। অনেক সময় লাশ দীর্ঘ সময় রাখার প্রয়োজন হয় তখন লাশবাহী ফ্রিজার ভ্যান ব্যবহার করতে পারেন। লাশ সংরক্ষন করে রাখর সব চেয়ে ভাল ও উত্তম পন্থা হল লাশবাহী ফ্রিজার ব্যবহার করা। এই গাড়ি ব্যবহার করলে লাশের কোন প্রকার ক্ষতি হবে না। লাশ হতে পচা গন্ধ বের হবে না। দিনের পর দিন বা ১০/১৫ দিন রাখতে পারবেন। 

বিদেশ হতে আগাত লাশ এয়ার পোর্ট হতে গ্রহন করে বিভিন্ন জেলায় বা এলাকায় নিতে হয় তাখন লাশবাহী ফ্রিজার ব্যবহার করা ভাল। অনেক দিন আগের লাশ পরিবহন করার জন্য ফ্রিজার প্রয়োজন হয়। ঢাকা ও ঢাকার বাহিরে সকল জেলায় লাশ পরিবহন ও সংরক্ষন করার জন্য উন্নাত মানের ফ্রিজার গাড়ি সেবা দিয়ে থাকি। 

লাশবাহী ফ্রিজার গাড়ির ভাড়া 

ঢাকা ও ঢাকার বাহিরে সকল জেলায় লাশ পরিবহনে অথবা লাশ দীর্ঘ সময় সংরক্ষন করার জন্য ফ্রিজিং গাড়ী সরবরাহ করা হয় । বিদেশ থেকে আগাত লাশ পরিবহনে ফ্রিজিং গাড়ী অগ্রীম বুকিং নেওয়া হয় । লাশ আসার কিছু দিন আগে আমাদের সাথে কথা বলে কনফর্ম করে রাখার সুযোগ আছে।

ঢাকা সহ বাংলাদেশের যে কোন থানা বা জেলায় আপনাদের প্রয়োজনে ওয়েটিং করাতে পারবেন আর সেক্ষেত্রে প্রতি ঘন্টার চার্জ মাত্র = ৬০০/= ছয় শত টাকা । ফ্রিজিং গাড়ী ব্যবহার করলে লাশের কোন ক্ষতি হয় না মানে কোন প্রকার ঘ্রান আসে না । লাশ বেশি সময় সংরক্ষন করে রাখার সব চেয়ে ভাল উপায় হল একমাত্র ফ্রিজি গাড়ী ব্যবহার করা।

যেকোন স্থান থেকে , যেকোন সময় গাড়ী বুকিং করে রাখতে পারবেন । বিদেশ হতে লাশ আসার ক্ষেত্রে বিমান আসার দিন, তারিখ পরিবর্তন হলে আপনাদের সুযোগ মত গাড়ীর দিন তারিখ পরিবর্তন করার সুযোগ আছে । দিন-রাত ২৪ ঘন্টাই আমাদের সাভিস দেওয়া হয়।

দিন-রাত সব সময় আমাদের সেবা আপনাদের পাশে। যখনই প্রয়োজন হবে যোগাযোগ করবেন। 

লাশবাহী ফ্রিজার গাড়ির বৈশিষ্ট

১। গাড়ীর ভিতরে লাশ থাকা অবস্থায় ভিতরের তাপমাত্রা (-৭) ডিগ্রি থাকে। তাই লাশ হতে কোন প্রকার দুর্ঘন্ধ হয় না এবং ভাইরাস মুক্ত থাকে। 

২। লাশ বাহীর থেকে দেখার জন্য বাম পাশে গ্লাসের বড় জানালার আছে, তাই যেকোন সময় যেকেউ লাশটি দেখতে পারবেন।

৩। লাশবাহী ফ্রিজার গাড়ী আপনার ইচ্ছা অনুযায়ী ব্যবহার করতে পারবেন।

৪। প্রতিটি লাশের গাড়ী ডিউটি শেষে অফিসে এসি গাড়ী ওয়াশ করা হয়। 

৫। লাশবাহী ফ্রিজার গাড়ীর ড্রাইভারের পাশে বসে ২ জন লোক যাওয়ার ব্যবস্থা আছে। 

আমাদের রয়েছে উন্নাত মানের লেটেস্ট মডেলের জাপানি ডায়না লাশবাহী ফ্রিজার গাড়ি। ব্যবহারে ভাল সার্বিস নিশ্চয়তা। 

হেল্প লাইন: 01713260042

You cannot copy content of this page